ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

টেকনাফে 'বন্দুকযুদ্ধে' ৩ মাদক কারবারি নিহত 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
টেকনাফে 'বন্দুকযুদ্ধে' ৩ মাদক কারবারি নিহত  বন্দুকযুদ্ধে ৩ মাদক কারবারি নিহত 

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের শামলাপুরের দুর্গম পাহাড়ি এলাকায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন মাদক কারবারি নিহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা, চারটি দেশীয় তৈরি বন্দুক (এলজি) ও ২১ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়েছে। রোববার (১৬ জুন) ভোর রাতে এ ঘটনা ঘটে।

নিহত মাদক কারবারিরা হলেন, কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার দিল মোহাম্মদ (৪২), একই এলাকার ইউনূছের ছেলে রাশেদুল ইসলাম (২২) ও চট্টগ্রামের আমিরাবাদের মাস্টারহাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)।

র‍্যাবের দাবি এ ঘটনায় জাহাঙ্গীর ও সোহেল নামে র‍্যাবের দু'জন সদস্য আহত হয়েছেন।

র‍্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মীর্জা শাহেদ মাহতাব বাংলানিউজকে বলেন, গোপন সংবাদেরর ভিত্তিতে খবর পেয়ে র‍্যাবের একটি দল টেকনাফে শামলাপুর পাহাড়ি এলাকায় ইয়াবা উদ্ধারে যায়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারিরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।  আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। একপর্য়ায়ে ইয়াবা কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল র‍্যাব তিনজনের গুলিবিদ্ধ মরদেহ, এক লাখ ৪০ হাজার ইয়াবা, চারটি দেশীয় তৈরি বন্দুক ও ২১ রাউন্ড গুলি উদ্ধার করে।

তিনি বলেন, বন্দুকযুদ্ধে নিহত তিনজনই তালিকাভুক্ত ইয়াবা কারবারি।  ময়না-তদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৫৪ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
এসবি/এসআইএস  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।