bangla news

চকরিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৬ ২:৩৬:৪২ এএম
খুন

খুন

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ার ডেমুশিয়া ইউনিয়নের  জমিদার পাড়া এলাকায় বসতভিটা নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের লোহার রডের আঘাতে খুন হয়েছেন বড় ভাই বদিউল আলম (৪৫)। 

শনিবার (১৫ জুন) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। নিহত বদিউল আলম ওই গ্রামের মৃত নুরুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার উপকূলীয় ডেমুশিয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডস্থ জমিদার পাড়া এলাকায় মৃত নুরুল হকের বড় ছেলে বদি আলম ও তার ছোট ছেলে মনিরুল হকের সাথে বসতভিটার চলাচলের রাস্তার জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এ ঘটনায় শনিবারও দুই ভাইয়ের বিরোধ নিরসনে স্থানীয় ইউপি সদস্য আবদুল হামিদ  বৈঠক করেন। বৈঠকের  এক পর্যায়ে দুইভাইয়ের মধ্যে  তর্কবিতর্ক শুরু হয়। 

এসময়  ছোট ভাই মনিরুল হক একটি লোহার রড দিয়ে বদি আলমের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়। তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে পটিয়া এলাকায় পৌঁছালে তার মৃত্যু হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বাংলাদেশ সময়: ০২৩৮ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
এসআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-16 02:36:42