ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

প্রেমপ্রস্তাবে সাড়া না দেওয়ায় কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
প্রেমপ্রস্তাবে সাড়া না দেওয়ায় কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহীর বাগমারায় এক কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে এক বখাটে যুবক এ কাজ করেছেন বলে জানা গেছে। এ ঘটনায় ছাত্রীর বাবা মামলা দায়ের করেছেন। 

শনিবার (১৫ জুন) বিকেলে বাগমারা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মিজানুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক পলাতক রয়েছেন।

 

পুলিশ পরিদর্শক মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের এক কলেজছাত্রীকে (১৭) গোপালপুর গ্রামের হাসান আলী (২০) প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। কলেজে যাওয়ার পথে ওই ছাত্রীকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতেন ওই যুবক। ভুক্তভোগী ছাত্রী এক পর্যায়ে বিষয়টি পরিবারকে জানায়।

ছাত্রীর পরিবার একাধিকবার হাসানের পরিবারকে বিষয়টি জানায়। এতে ক্ষিপ্ত হন হাসান আলী। কলেজছাত্রীকে ধর্ষণের হুমকিও দেন তিনি। এর জের ধরে শুক্রবার (১৪ জুন) দুপুরে ছাত্রীর বাড়িতে কেউ না থাকার সুযোগে হাসান আলী সেখানে যান। একপর্যায়ে, ঘরে ঢুকে দরজা বন্ধ করে তাকে ধর্ষণের চেষ্টা চালান। ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসলে হাসান পালিয়ে যান।

এ ঘটনায় ছাত্রীর সম্মান ও ভবিষ্যতের কথা ভেবে বিষয়টি নিয়ে থানা-পুলিশের কাছে যাওয়া নিয়ে সিদ্ধান্তহীনতায় ছিলেন ভুক্তভোগী পরিবার। তবে, ছাত্রীর দাবি মেনে পরে তার বাবা বাদী হয়ে হাসান আলীকে আসামি করে থানায় ধর্ষণচেষ্টার মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
এসএস/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।