ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

মাধবদীতে সজিব হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
মাধবদীতে সজিব হত্যা মামলার ২ আসামি গ্রেফতার গ্রেফতার ২ আসামি

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে সজিব হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৫ জুন) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন মাধবদী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক।  
গ্রেফতাররা হলেন- জেলার সদর উপজেলার পাচঁদোনা এলাকার মজিদ দারোয়ানের ছেলে সজিব (২০) ও ব্রাক্ষণবাড়িয়ার ছামুরের ছেলে শিপন (১৮)।

তারা মাধবদী পৌর শহরে ভাড়া বাসায় থাকতেন।

এসআই আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৪ জুন) রাতে মাধবদী পৌর শহরের শীতলাবাড়ী এলাকা থেকে ওই দুই আসামিকে গ্রেফতার করা হয়।  

এর আগে, গত ২৫ মে (শনিবার) রাত ৮টার দিকে মাধবদী পৌর শহরের উত্তরবিরামপুর এলাকার হযরত আলীর ছেলে সজিবকে তার কর্মস্থল মাধবদীর ভগিরথপুর এলাকার নিলা ডাইং থেকে তার বন্ধু সুমন মোবাইল ফোনে ডেকে নিয়ে যান। পরে তারা বেড়াতে যান মেহেরপাড়া ইউনিয়নের দিঘীরপাড় (গেনেরবাজার) এলাকায়। সেখানে রাত সাড়ে ৯টার দিকে তাদের দুইজনকে অন্য বন্ধুরা ছুরিকাঘাত করে পালিয়ে যান। পথচারীরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল নিয়ে যায়। সেখানে তাদের অবস্থা সংকটাপন্ন দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান চিকিৎকসরা। পরে ঢামেকে নেওয়ার পথে সজিবের মৃত্যু হয়। আহত সুমনকে ঢামেকে ভর্তি করানো হয়। ঘটনায় পরের দিন ২৬ মে (রোববার) নিহত সজিবের মামা জাকির হোসেন বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মাধবদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

ওই মামলায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার প্রকৃত কারণ উদঘাটনের জন্য তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান এসআই আব্দুর রাজ্জাক।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa