ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘিওরে চলন্ত বাসে ধর্ষণচেষ্টা, চালক-সহকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
ঘিওরে চলন্ত বাসে ধর্ষণচেষ্টা, চালক-সহকারী আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঘিওর উপজেলায় চলন্ত বাসে প্রবাসী এক নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ওই বাসের চালক নায়েব আলী ও হেলপার (সহকারী) সোহাগ মিয়াকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে ‘স্বপ্ন পরিবহন’ নামে একটি বাসে এ ঘটনা ঘটে। আটক চালক নায়েব আলীর বাড়ি হরিরামপুর উপজেলায় এবং হেলপার সোহাগের বাড়ি নাটরের নলডাঙ্গা এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে স্বপ্ন পরিবহনের একটি বাসে করে ঘিওরের উদ্দেশ্যে মানিকগঞ্জ থেকে রওনা হন ওই নারী। ঘিওরের বটতলা এলাকায় আসার আগে সব যাত্রী নেমে পড়েন। রাত ১০টা ২৫ মিনিটে গাড়িটি ঘিওর স্টিল ব্রিজের ওপরে উঠার পর চালকের নির্দেশে হেলপার ওই নারীকে বিয়ের প্রস্তাব দেয় এবং ধর্ষণের চেষ্টা করে।

গাড়িটি ব্রিজ পার হয়ে প্রথম বাসস্ট্যান্ডের কাছাকাছি এলে ওই নারী চলন্ত গাড়ি থেকে লাফ দেন। এসময় স্থানীয় লোকজন বিষয়টি বুঝতে পেরে গাড়িটিকে ধাওয়া করে চালক ও হেলপারকে আটক করে থানায় খবর দেয়।

শনিবার (১৫ জুন) দুপুরে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত বাংলানিউজকে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ