ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

সোনারগাঁওয়ে স্কুলছাত্রী উত্ত্যক্তের অভিযোগে গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৫ ৪:১৯:৫৬ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে শাহ পরান নামে এক যুবককে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ। 

শনিবার (১৫ জুন) বিকেলে তাকে আদালতে পাঠানো হয়েছে। 

শুক্রবার (১৪ জুন) রাতে এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা সাহাবুদ্দিন বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেন। রাতেই জামপুর ইউনিয়নের মুকিমপুর গ্রামে নিজ বাড়ি থেকে শাহ পরানকে গ্রেফতার করে পুলিশ। 

থানায় অভিযোগ সূত্রে জানা যায, জামপুর ইউনিয়নের মাঝের চর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়াশোনা করে মেয়েটি। দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে মুকিমপুর গ্রামের পনির হোসেনের ছেলে শাহ পরান ও মৃত আব্দুর রাজ্জাকের ছেলে হানিফাসহ তিন-চার যুবক বিভিন্ন অশ্লীল অঙ্গিভঙ্গিসহ কুপ্রস্তাব দিত। এ ঘটনায় একাধিকবার তাদের পরিবারের কাছে বিচার দিলেও, তারা এ থেকে বিরত হয়নি। বরং, বিচার দেওয়ায় ক্ষিপ্ত হয়ে আরও বেশি করে উত্ত্যক্ত করতে থাকে। 

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ওই ছাত্রী প্রাইভেট পড়ে ফেরার সময় যুবকেরা তার পথরোধ করে উত্ত্যক্ত করতে থাকে। অতিষ্ঠ হয়ে ওই ছাত্রী প্রতিবাদ করলে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করা হয়। একপর্যায়ে, ওই ছাত্রী ও তার মায়ের ছবি সংগ্রহ করে এডিট করে ফেসবুকে নগ্ন ছবি ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যায় বখাটেরা। 

পরে, শুক্রবার (১৪ জুন) ওই ছাত্রীর বাবা থানায় অভিযোগ করলে শাহ পরানকে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। 

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন বাংলানিউজকে বলেন, স্কুলছাত্রীকে উত্যক্ত করার ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
একে

ক্লিক করুন, আরো পড়ুন :   যৌন হয়রানি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-15 16:19:56