ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

শিবপুরে বাসচাপায় শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
শিবপুরে বাসচাপায় শিশুর মৃত্যু

নরসিংদী: নরসিংদীর শিবপুর উপজেলায় বাসচাপায় বায়োজিদ (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (১৫ জুন) সকালে শিবপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। বায়োজিদ ওই উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যপাড়া গ্রামের মাইনউদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, সকালে বাড়ি থেকে মাইনউদ্দিন তার ছেলে বায়োজিদকে সঙ্গে নিয়ে পুটিয়া ইউনিয়নের শেরপুর জামিয়া ফারুকিয়া মাদ্রাসায় ভর্তির জন্য রওনা দেন। পথে তারা শিবপুর বাসস্ট্যান্ডে রাস্তা পারাপারের সময় মঠখোলা থেকে ঢাকাগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহী বাস বেপরোয়াভাবে এসে বায়োজিদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।  

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

চালকের বেপরোয়া ওভারটেকিংয়ের কারণে এ দুঘর্টনা ঘটেছে। ঘাতক বাসটি জব্দ করলেও চালক পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa