ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নান্দিনায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোচালকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৪ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
নান্দিনায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোচালকের মৃত্যু অটোরিকশা চালক নবী হোসেন

জামালপুর: সদর উপজেলার নান্দিনায় রানাগাছা ইউনিয়নের দড়িহামিদপুর গ্রামের রাস্তায় নেশাগ্রস্ত ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সিএনজিচালিত অটোরিকশা চালক নবী হোসেন (৫৮) মারা গেছেন।

শুক্রবার (১৪ মে) রাত ৮টায় এ ঘটনা ঘটে। নিহত নবী হোসেনের বাড়ি জামালপুর সদরের শরিফপুর ইউনিয়নের অনন্তবাড়ি গ্রামে।

তিনি ওই গ্রামের মৃত বেছুমালের ছেলে।
 
স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যায় নান্দিনা বাজার থেকে বানারেরপাড় যাওয়ার কথা বলে যাত্রীবেশে একদল ছিনতাইকারী নবী হোসেনের অটোরিকশা ভাড়া নেয়। দড়িহামিদপুর গ্রামে পৌঁছালে রাস্তায় অটোরিকশা থামিয়ে সেটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় ছিনতাইকারীদের সঙ্গে চালক নবীর ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা চালক নবীর গলায় ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন।  

ঘটনার সময় দড়িহামিদপুর গ্রামের দুই যুবক মোটরসাইকেল চালিয়ে ওই রাস্তা দিয়ে আসছে দেখে ছিনতাইকারীরা অটোরিকশা ফেলে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। পরে চালক নবীকে গুরুতর জখম অবস্থায় সেখান থেকে উদ্ধার করে নান্দিনা জেনারেল হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।  

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেমুজ্জামান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জাড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ০১১০ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।