bangla news

অর্থমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৪ ১১:৩৭:৪৬ পিএম
বাজেটোত্তর সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী/ছবি: পিআইডি

বাজেটোত্তর সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী/ছবি: পিআইডি

ঢাকা: অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল যেন দ্রুত সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১৪ জুন) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রীর জন্য দোয়া চান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, বাজেটের সংক্ষিপ্তসার আপনাদের সামনে উপস্থাপন করলাম। আমি জানি, এটা একটু ব্যতিক্রমী। প্রধানমন্ত্রী কখনো প্রশ্নের উত্তর দেয় না। অর্থমন্ত্রী অসুস্থ থাকার কারণে আমি সংবাদ সম্মেলনে এসেছি।

‘এটা তার প্রথম অর্থমন্ত্রী হিসেবে বাজেট দেবেন, অনেক আকাঙ্ক্ষা ছিল, কিন্তু সেটা পারেননি। আমি চাই, আপনারা সকলেই দোয়া করেন, উনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল অসুস্থ থাকা এবার প্রথমবারের মতো কোনো প্রধানমন্ত্রী হিসেবে বাজেটোত্তর সংবাদ সম্মেলন করেন শেখ হাসিনা। এর আগে বৃহস্পতিবার (১৩ জুন) জাতীয় সংসদে অর্থমন্ত্রীর হয়ে বাজেটের বক্তৃতার একাংশ পড়ে দেন প্রধানমন্ত্রী।

সংবাদ সম্মেলনে কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, পরিকল্পনান্ত্রী এমএ মান্নান, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, অর্থ সচিব আবদুর রউফ তালুকদার, এনবিআর চেয়ারম্যান মোশারফ হোসেন ভুঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
এমআইএস/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-14 23:37:46