ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অল্পের জন্য বেঁচে গেলেন বিশ্ববিদ্যালয়শিক্ষার্থী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
অল্পের জন্য বেঁচে গেলেন বিশ্ববিদ্যালয়শিক্ষার্থী

ঢাকা: প্রতিদিনের মতো রাজধানীর মাটিকাটা এলাকার বাসা থেকে প্রাইভেটকারযোগে গাজীপুরের টঙ্গীতে নিজের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাচ্ছিলেন স্বচ্ছ। গাড়ি চালাচ্ছিলেন তার ড্রাইভার সোহরাব। বিমানবন্দর সড়কে এসে হঠাৎ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বাম পাশে ছিটকে পড়ে উল্টে যায়। তবে এমন ভয়াবহ দুর্ঘটনায় গাড়ি দুমড়ে-মুচড়ে গেলেও বেঁচে যান স্বচ্ছ ও তার ড্রাইভার।

শুক্রবার (১৪ জুন) সকালে বিমানবন্দর সড়কের কাওলা বাসস্ট্যান্ডের আগে এই দুর্ঘটনার কবলে পড়ে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ-২৬-০৯৩৮)। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ।

সোহরাব দাবি করেন, তিনি ঘণ্টায় ৬৫-৭০ কিলোমিটার গতিতে গাড়ি চালাচ্ছিলেন। হঠাৎ একটি বাস এসে তাকে চাপ দেয়। তখন নিজেদের বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি।  দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকার।  ছবি: জিএম মুজিবুরপ্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটি রোডের বাম পাশে ছিটকে গিয়ে ৩০-৪০ হাত দূরে গিয়ে সড়কসীমানায় ধাক্কা খেয়ে উল্টে যায় এবং প্রায় দুমড়ে-মুচড়ে যায়। তবে গাড়িতে থাকা ড্রাইভার ও যাত্রী দু’জনেই সামান্য ব্যথা পেলেও বেঁচে যান বিস্ময়করভাবে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসা বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মাহবুব আলী বাংলানিউজকে বলেন, ঘটনার পরপরই আমরা এখানে এসেছি এবং যতটুকু জানতে পেরেছি, ওভার স্পিডে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। যদিও ড্রাইভার বলছেন, তাদের গাড়িকে অন্য গাড়ি চাপ দিয়েছে, কিন্তু গাড়িতে চাপ দেওয়ার কোনো চিহ্ন দেখা যায়নি। সেজন্য আমরা ধরে নিতে পারি, ড্রাইভারের ভুলের জন্য এ দুর্ঘটনা ঘটছে।  

গাড়ি থানায় নিয়ে গিয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও জানান এসআই মাহবুব আলী।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
জিএমএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।