ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ১৪ দিন পর কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
নিখোঁজের ১৪ দিন পর কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় থেকে নিখোঁজ হওয়ার ১৪ দিন পর সজিব শেখ (১৬) নামে এক কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ জুন) বিকেল ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নিরিবিলি এলাকায় সড়কের ডোবার পাশে পরিত্যক্ত জায়গা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

নিহত সজিব গোপালগঞ্জের মুকসেদপুর থানার বাবনগংগা গ্রামের মায়ের শেখের ছেলে।

সে আশুলিয়ার কুরগাও এলাকায় ভাড়া বাড়িতে থেকে ঘড়ির ব্যবসার করতো বলে জানা যায়।

পুলিশ জানায়, গত ৩১ মে ওই কিশোর নিখোঁজ হয়। পরের দিন তার মা শেখ হামিদা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজের ১৪ দিন পর শুক্রবার বিকেলে ক্রিকেট খেলার সময় বল খুঁজতে গিয়ে স্থানীয়রা ডোবার পাশে গলিত মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজাহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, উদ্ধার হওয়া মৃতদেহ পচে গলে যাওয়া তা শনাক্ত করা যাচ্ছিলো না। তবে নিখোঁজ হওয়া কিশোরের মা মরদেহ ও পরনে থাকা পোশাক দেখে এটি তার সন্তান বলে দাবি করেন।  

ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না-তদন্ত প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।