ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাঁতরে নদী পার হতে গিয়ে ডুবে ২ বন্ধুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৫ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
সাঁতরে নদী পার হতে গিয়ে ডুবে ২ বন্ধুর মৃত্যু

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলার খড়খড়িয়া নদী সাঁতরে পার হতে গিয়ে পানিতে ডুবে কুরবান আলী (১৪) ও মেরাজ আলী (১৬) নামে দুই কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৪ জুন) দুপুরে সৈয়দপুর শহর রক্ষা বাঁধ সংলগ্ন বুড়িরকুড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কুরবান শহরের কাজিপাড়ার বাদল হোসেনের ছেলে ও মেরাজ একই এলাকার আবেদ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, কুরবান ও মেরাজসহ কয়েকজন বন্ধু মিলে ঘটনাস্থলের কাছের একটি জাম গাছে উঠে। তারা সাঁতরে নদী পার হয়ে ওপারের একটি বট গাছে উঠবে- এমন পরিকল্পনায় প্রথমে কুরবান ও মেরাজ নদীতে নামে। পরে নদীর মাঝখানে গিয়ে তারা ডুবে যায়। এসময় অন্য বন্ধুরা তাদের বাঁচাতে গিয়ে নদীর গভীরতায় ভয়ে নিচে না নেমে পাটের দড়ি ফেলে ওই দুই কিশোরকে উদ্ধারে চেষ্টা করে। এতে তারা ব্যর্থ হয়ে চিৎকার করতে থাকে।  

তাদের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে ওই দুই কিশোরকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জাকিয়া সুলতানা তাদের মৃত ঘোষণা করেন।  

সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর কাজী হায়দার আলী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।