ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে র‌্যালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
ফেনীতে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে র‌্যালি

ফেনী: ফেনীতে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ফেনী পৌরসভা প্রাঙ্গণ থেকে ফেনী জেলা স্বেচ্ছাসেবক পরিবারের ব্যানারে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের জেল রোড়, ট্রাংক রোড় খেজুর চত্বর প্রদক্ষিণ করে পুনরায় পৌরসভা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

 

এর আগে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।  

ফেনী প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান দারার সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, দৈনিক ফেনীর সময় সম্পাদক ও ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মো. শাহাদাত হোসেন, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরিফুল আমীন রিজভী, ফেনী পৌরসভার মেডিকেল অফিসার ডা. কৃষ্ণ পদ সাহা, ফেনী গ্র্যান্ড হক টাওয়ারের পরিচালক ও বিশিষ্ট স্বেচ্ছাসেবী সংগঠক ইমন উল হক প্রমুখ।  

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানের নেতৃত্বে র‌্যালিতে স্বেচ্ছাসেবকরা সাধারণ মানুষের মধ্যে রক্তদানের বিষয়ে সচেতনতামূলক প্রচারপত্র বিলি করেন। ফেনী পৌর লিবার্টি সুপার মার্কেটে অবস্থিত কমিশনার জয়নাল আবেদীন ব্লাড ব্যাংকে স্বেচ্ছায় রক্তদানের মাধ্যমে কর্মসূচির সমাপ্ত করা হয়। কর্মসূচিতে ফেনীর ২৫টি স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের তিন শতাধিক স্বেচ্ছাসেবী অংশ নেন।  

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
এসএইচডি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad