ঢাকা, শুক্রবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

শেবাচিম হাসপাতালে অভিযান, ১১ জনের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
শেবাচিম হাসপাতালে অভিযান, ১১ জনের কারাদণ্ড আটকদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে অভিযান চালিয়ে ১২ দালালকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র্যাব) সদস্যরা।
 

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে র্যাব-৮’র উপ-অধিনায়ক মেজর সজিবুল ইসলামের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

পরে আটক ব্যক্তিদের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার ও মনীষা আহমেদ পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

 

আদালত ১১ জনকে সাত দিন করে বিনাশ্রম কারাদণ্ড ও এক কিশোরকে মুচলেকা দিয়ে ছেড়ে দেন বলে জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারী মো. জালাল।

দণ্ডপ্রাপ্তরা হলেন বরিশাল নগরের চরেরবাড়ি এলাকার নার্গিস বেগম (৩০), দেলোয়ার হোসেন (৩২), জাকির হোসেন মিঠু (৪০), দক্ষিণ আলেকান্দার মেহেদী হাসান রনি (২২), ডেফুলিয়া এলাকার সিরাজুল ইসলাম (২২), চাঁদমারী টিঅ্যান্ডটি কলোনি এলাকার জনি দাস (৩২), ফয়সাল হাং (৩৫), বরিশালের বানারীপাড়া উপজেলার ইমরান হোসেন (২০), পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মো. রাজীব (২২), ঝালকাঠির নলছিটি উপজেলার নাসরিন বেগম (৪০) ও গোপালগঞ্জের মুকসেদপুরের মোসা. জাহানারা বেগম (২৫)।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
এমএস/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa