ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

শাজেনূরের অবস্থা সঙ্কটাপন্ন, নেওয়া হতে পারে ঢাকায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ৪:০২:২১ পিএম
শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন শাজেনূর বেগম। ছবি: বাংলানিউজ

শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন শাজেনূর বেগম। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরগুনার পাথরঘাটা উপজেলায় স্বামীর দেওয়া আগুনে গুরুতর আহত শাজেনূর বেগমকে (৩০) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হতে পারে। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল না হওয়া পর্যন্ত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের বার্ন ইউনিটে আরো কিছু সময় রাখতে চাচ্ছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার (১৩ জুন) শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন বলেন, শাজেনূরের অবস্থা সঙ্কটাপন্ন। তাকে ঢাকায় পাঠানো খুবই জরুরি।

বার্ন ইউনিটের দায়িত্বরত ব্রাদার লিংকন দত্ত বলেন, আগুনে শাজেনূরের ৪৫ শতাংশ পোড়া রয়েছে। চিকিৎসকরা রয়েছেন তার সর্বোচ্চ সেবা দেওয়া হচ্ছে।

এদিকে চিকিৎসকদের পরামর্শে রোগীকে ঢাকায় নেওয়ার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন রোগীর সঙ্গে আসা স্বজনরা।

দগ্ধ শাজেনূরের চাচাতো ভাই মো. ইব্রাহিম বলেন, বেল্লাল হোসেনের সঙ্গে প্রায় দেড় বছর আগে শাজেনূরের দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহ সৃষ্টি হয়। এ নিয়ে স্থানীয় পর্যায় একাধিকবার সালিশ বৈঠক হয়। সালিশে বেল্লাল হোসেন মা-মেয়েকে আগুনে পুড়ে মারার হুমকিও দিয়েছিলেন।

শাজেনুর বেগমের বোন বলেন, বুধবার (১২ জুন) রাতে বেল্লাল হোসেন আমার বাবকে মারধর করে এবং এরপর তাকে তালাক দেওয়ার কথা বললে সে ক্ষিপ্ত হয়ে পেট্রোল দিয়ে ঘরে আগুন দেয়। এতে ঘটনাস্থলেই মেয়ে কারিমার মৃত্যু হয় ও শাজেনূর দগ্ধ হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে পাথরঘাটা উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের পূর্ব হাতেমপুর গ্রামের খালের পাশে একটি আম গাছ থেকে অভিযুক্ত বেলাল হোসেনের (৩৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
এমএস/এএটি

***পাথরঘাটায় সৎ মেয়েকে পুড়িয়ে হত্যা

ক্লিক করুন, আরো পড়ুন :   অগ্নিদগ্ধ বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-13 16:02:21