ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
চৌগাছায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

যশোর: যশোরের চৌগাছা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মাজহার আলী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আনিছুর রহমান ও হাসেম আলী নামে আরও দু’জন।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুর ১২টার দিকে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের মুক্তদাহ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই ঝিকরগাছা উপজেলার কায়েমখোলা গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে হতাহত তিনজন মোটরসাইকেলে করে চৌগাছা থেকে কোটচাঁদপুর যাচ্ছিলেন। পথে মুক্তদাহ মোড়ে এলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তারা।  

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকি‍ৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাজহারের মৃত্যু হয়।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক এবং মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে রেখেছে। এ ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
ইউজি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।