ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

পটুয়াখালীতে পৃথক স্থান থেকে ৩ মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ০৬:০৯:২০ পিএম
পটুয়াখালীতে পৃথক স্থান থেকে ৩ মরদেহ উদ্ধার

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল ও মহিপুর উপজেলার পৃথক স্থান থেকে অজ্ঞাতপরিচয় এক নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) বেলা সাড়ে ১১টার দিকে বাউফলের বগা ফেরিঘাট সংলগ্ন লোহালিয়া নদীর চর থেকে পুলিশ একজন নারী ও একজন পুরুষের মরদেহ উদ্ধার করে। পরে ময়না-তদন্তের জন্য মরদেহ পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

পটুয়াখালী জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান বাংলানিউজকে বলেন, অজ্ঞাতপরিচয় নারীর বয়স আনুমানিক ৩০ বছর। বোরকা পরিহিত ওই নারীর পরনে সালোয়ার-কামিজ ছিল। তাকে ভুড়ি বের হওয়া অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে দুই-একদিন আগে ওই নারীকে পরিকল্পিতভাবে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে। কারণ ওই নারীর পেট কাটা থাকলেও তার ব্যবহৃত বোরকা এবং পরনের পোশাক অক্ষত অবস্থায় রয়েছে।

অপরদিকে অজ্ঞাতপরিচয় পুরুষের বয়স আনুমানিক ৪০ বছর হবে। ওই ব্যক্তি ৪-৫ দিন আগে মারা যাওয়ায় মরদেহে পচন ধরেছে। এটি নদীর চরে আটকে ছিল বলেও জানান তিনি।

পটুয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মইনুল হাসান বাংলানিউজকে বলেন, যারাই এ ঘটনা ঘটিয়ে থাকুক না কেন ময়না-তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে। মরদেহ শনাক্ত করার চেষ্টা চলেছে।  

এদিকে বুধবার (১২ জুন) রাতে কুয়াকাটা সমুদ্রসৈকতের গঙ্গামতি পয়েন্ট থেকে সাগরে ভেসে আসা একটি বেওয়ারিশ মরদেহ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম বাংলানিউজকে বলেন, উদ্ধার হওয়া মরদেহের নাম-পরিচয় পাওয়া যায় নাই। ময়না-তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa