ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

নেত্রকোণার অপহৃত যুবক উদ্ধার, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ২:৩৮:২৬ এএম
আটক অপহরণকারী দুইজন ডিবি পুলিশের হেফাজতে। ছবি: বাংলানিউজ

আটক অপহরণকারী দুইজন ডিবি পুলিশের হেফাজতে। ছবি: বাংলানিউজ

নেত্রকোণা: নেত্রকোণার কলমাকান্দা উপজেলার অপহৃত যুবক রুবেল মিয়াকে উদ্ধার করেছেন জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। এ ঘটনায় অপহরণকারী চক্রের দুই সদস্য পাবেল মিয়া ও সুজন উদ্দিন অপুকে আটক করা হয়েছে।

বুধবার (১২ জুন) গাজীপুরের চান্দিনা চৌরাস্তা এলাকার একটি বাসা থেকে রুবেলকে উদ্ধার করা হয়। রুবেল কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের হাপানিয়া গ্রামের কৃষক মো. আব্দুল্লাহর ছেলে।

অপহরণকারী চক্রের সদস্য পাবেল ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ছয়আনী নামাপাড়া গ্রামের মৃত সফির উদ্দিনের ছেলে ও অপু পাগলা উপজেলার ডিক্রিভূমি গ্রামের মৃত বুলবুল শেখের ছেলে।

নেত্রকোণার ভারপ্রাপ্ত পুলিশ সুপার (এসপি) আশরাফুল বাংলানিউজকে জানান, ঈদের ছুটি কাটিয়ে রুবেল নেত্রকোণা থেকে বাসে করে ঢাকা যাচ্ছিলেন। গাজীপুরের চান্দিনা চৌরাস্তায় এলাকায় বাস পৌঁছালে অপহরণকারী চক্রের দুই তরুণী রুবেলকে ফুসলিয়ে বাস থেকে নামিয়ে তাদের বাসায় নিয়ে যান। পরে সেখানে অপহরণকারী চক্রের অন্য সদস্যরা রুবেলকে বেঁধে বেধড়ক মারধর করে এবং তার বাড়ি থেকে এক লাখ টাকা আনতে চাপ সৃষ্টি করেন। একপর্যায়ে তারা রুবেলের পরিবারের কাছে ফোন করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। এবিষয়ে রুবেলের বাবা আব্দুল্লাহ নেত্রকোণা পুলিশ সুপারের কার্যালয়ে এসে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিক ডিবির সদস্যদের রুবেলকে উদ্ধারের দায়িত্ব দেওয়া হয়। 

পরে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর এ আলমসহ অন্য সদস্যরা অভিযান চালিয়ে রুবেলকে গাজীপুর থেকে উদ্ধারসহ অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করেন বলেও জানান এসপি আশরাফুল।

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
আরআইএস/ 

ক্লিক করুন, আরো পড়ুন :   অপহরণ নেত্রকোণা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-13 02:38:26