ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

প্রার্থীকে হুমকি: জয়দেবপুর থানার ওসি প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৩ ০৩:১৯:১৭ এএম
প্রার্থীকে হুমকি: জয়দেবপুর থানার ওসি প্রত্যাহার মো. আসাদুজ্জামান

গাজীপুর: গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ইজাদুর রহমানকে প্রার্থিতা প্রত্যাহারের হুমকি দেওয়ার অভিযোগে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামানকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (১২ জুন) বিকেলে তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

এর আগে তিনি দীর্ঘদিন গাজীপুরের শ্রীপুর থানার ওসি হিসেবে দায়িত্বরত ছিলেন।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, জয়দেবপুর থানার ওসি আসাদুজ্জামান গত ২৯ মে বিকেলে ইজাদুরের মোবাইলে ফোন দিয়ে সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ থেকে প্রার্থিতা প্রত্যাহার করতে বলেন। যদি প্রার্থিতা প্রত্যাহার না করেন তবে তার নির্বাচনী কাজ যারা করবেন তাদের অসুবিধা হবে। কর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে ব্যাপক ক্ষতি করা হবে বলে হুমকি দেন। পরে ইজাদুর এবিষয়ে রিটার্নিং কর্মকর্তা ও গাজীপুর পুলিশ সুপারের (এসপি) কাছে লিখিত অভিযোগ করেন।  নির্বাচন কমিশন তার অভিযোগ যাচাই বাছাই করে ওসি আসাদুজ্জামানকে প্রত্যাহার করার নির্দেশ দেন।

গাজীপুর পুলিশ সুপার (এসপি) সামসুন্নাহার বাংলানিউজকে বলেন, নির্বাচন কমিশনের নির্দেশে জয়দেবপুর থানার ওসি আসাদুজ্জামানকে প্রত্যাহার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২৩১৯ ঘণ্টা, জুন ১২, ২০১৯
আরএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa