bangla news

তারাকান্দায় কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১২ ৯:২৮:৩৮ পিএম
প্রতীকী

প্রতীকী

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দায় ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত হাফিজুল ইসলামের জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। 

বুধবার (১২ জুন) বিকেলে ময়মনসিংহের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নম্বর আমলী আদালতের বিচারক নয়ন চন্দ্র মোদক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। হাফিজুল তারাকান্দা উপজেলার ঢাকুয়া ইউনিয়নের নিতারাশী গ্রামের হাছান আলীর ছেলে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আবুল খায়ের বাংলানিউজকে জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে হাফিজুল ইসলাম গত ২১ মে মেয়েটির সঙ্গে মোবাইল ফোনে কথা বলে তারাকান্দার বাসস্ট্যান্ডে নিয়ে আসেন। পরে ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকার গাজীপুরে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

তিনি জানান, এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে গত ৯ জুন তারাকান্দা থানায় হাফিজুল ইসলামসহ ৫ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর মামলার আসামিরা আদালতে জামিনের জন্য গেলে বিচারক হাফিজুল ইসলাম জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং বাকি চারজনের জামিনের আবেদন মঞ্জুর করেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুন ১২, ২০১৯
এমএএএম/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-12 21:28:38