ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

রূপগঞ্জে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে মারধরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জুন ১২, ২০১৯
রূপগঞ্জে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে মারধরের অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে চাঁদা টাকা না পেয়ে জসিম উদ্দিন (৪৫) নামে এক ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে। এসময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে তার স্টেশনারি দোকান ভাঙচুর করে নগদ টাকা নিয়ে গেছে বলেও অভিযোগ রয়েছে।

বুধবার (১২ জুন) দুপুরে উপজেলার ভুলতা এলাকার ‘এ’ ওয়ান পোলার গার্মেন্টেসের সামনে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী জসিম উদ্দিন জানান, তিনি উপজেলার ভুলতা এলাকায় ‘এ’ ওয়ান পোলার গার্মেন্টেসের সামনে স্টেশনারি দোকান দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছে।

উপজেলার টেক বলাইখা এলাকার বাবু, কেল্লা রাসেল, মামুন, ফেন্সি কামাল বেশ কিছু দিন ধরে তার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছে। চাঁদা না পেলে তারা তাকে শান্তিতে ব্যবসা করতে দেবে না বলে হুমকি দিয়ে আসছিলো।

এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরে বাবু, কেল্লা রাসেল, মামুন, ফেন্সি কামালসহ অজ্ঞাত ৪/৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে দোকানে প্রবেশ করে চাঁদা দাবি করেন। এসময় চাঁদা দিতে অস্বীকার জানালে ক্ষিপ্ত হয়ে দোকান ভাঙচুর করে নগদ ৩৫ হাজার টাকা নিয়ে যায়। এসময় তাদের বাধা দিয়ে তারা জসিম উদ্দিন ও তার ছেলে কামরুল হাসান লিমনকে পিটিয়ে আহত করে। একপর্যায়ে তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফার্মেসি থেকে প্রাথমিক চিকিৎসা দেয়।

এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা অভিযোগের বিষয় অস্বীকার করেন। তাদের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হয়েছে বলে জানান।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বাংলানিউজকে জানান, এ ধরণের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জুন ১২, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa