bangla news

আশুলিয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১২ ৫:৪৯:৩৫ পিএম
নিহত জেসমিন বেগমকের মরদেহ

নিহত জেসমিন বেগমকের মরদেহ

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ার শ্বাসরোধ করে স্ত্রী জেসমিন বেগমকে (২৩) হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। তাৎক্ষণিকভাবে পলাতক স্বামীর কোনো নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

বুধবার (১২ জুন) দুপুরে আশুলিয়ার মির্জানগর এলাকার খালেক মিয়ার বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত জেসমিন ঢাকার ধামরাইয় থানার কালামপুরে বাসিন্দা। তিনি আশুলিয়ার একটি পোশাক কারখানার কাজ করতেন।

পুলিশ জানায়, সকালের দিকে জেসমিনের ঘরের দরজা খোলা দেখতে পান স্থানীয় লোকজন। এসময় ঘরের ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে এগিয়ে দেখতে পান গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই নারী বিছানার ওপর পড়ে রয়েছেন। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বাংলানিউজকে বলেন, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর বিস্তারিত জানা যাবে। 

মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জুন ১২, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার মরদেহ উদ্ধার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-12 17:49:35