ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালপুরে দুর্বৃত্তের গুলিতে ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জুন ১২, ২০১৯
লালপুরে দুর্বৃত্তের গুলিতে ব্যবসায়ী নিহত নিহত অনিল বাগচি

নাটোর: নাটোরের লালপুর উপজেলায় দুর্বৃত্তের গুলিতে অনিল বাগচি (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার (১২ জুন) বিকেল সোয়া ৩টার দিকে উপজেলার লালপুর-বনপাড়া সড়কের ধোপাকাটা মোড়ে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত অনিল ওই উপজেলার গোপালপুর ঠাকুরবাড়ি এলাকার মৃত সুনীল বাগচির ছেলে।

তিনি পরিবহন ব্যবসায়ী বলে জানা যায়।  

পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আনোয়ারুজ্জামান বাংলানিউজকে বলেন, দুপুরের দিকে কে বা কারা অলোক বাগচিকে মোবাইল ফোনে বাড়ির বাহিরে ডেকে নিয়ে যায়। পরে বিকেল সোয়া ৩টার দিকে লালপুর-বনপাড়া সড়কের ধোপাকাটা মোড়ের কাছে সড়কের ওপর গুলিবিদ্ধ অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এসময় তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কে বা কাহারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা তদন্ত চলছে। দোষীদের শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ময়না-তদন্তের জন্য মরদেহ নাটোর সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের বুক ও পিঠে গুলি চিহ্ন দেখা গেছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা গুলি করে হত্যার পর ফেলে রেখে পালিয়ে যায়।

এ ঘটনায় প্রত্যক্ষদর্শী কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুন ১২, ২০১৯/আডেট সময়: ১৮০৫ ঘণ্টা
এসআরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।