ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে বাস দুর্ঘটনায় হেলপার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, জুন ১২, ২০১৯
মেহেরপুরে বাস দুর্ঘটনায় হেলপার নিহত দুর্ঘটনাকবলিত বাসটি। ছবি: বাংলানিউজ

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার  বাঁশবাড়িয়া এলাকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে শাহিন হোসেন নামে হেলপার (সহকারী) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন বাসের কয়েকজন যাত্রী।

মঙ্গলবার (১১ জুন) বিকেলে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস অপর একটি বাসের সঙ্গে পাল্লা দিয়ে মেহেরপুর থেকে কুষ্টিয়ার দিকে আসছিল। পথে বাঁশবাড়িয়া এলাকায় একটি তেল পাম্পের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসটির সামনের দরজার অংশটি দুমড়ে-মুচড়ে গিয়ে বাসটির সহকারী শাহিন গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাসটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহটি মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, জুন ১১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।