ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
bangla news

পূর্বধলায় কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১১ ৭:৪২:১৩ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নেত্রকোণা: জমি নিয়ে বিরোধে নেত্রকোণার পূর্বধলায় কুতুব উদ্দিন (৬৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একই পরিবারের তিন জনকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (১১ জুন) দুপুরে উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কুতুব ওই গ্রামের মৃত হাশেম উদ্দিনের ছেলে। তবে, পুলিশের পক্ষ থেকে আটকদের নাম প্রকাশ করা হয়নি।

ধলামূলগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল আমিন খান বাংলানিউজকে জানান, কুতুব ও তার ভাই সামছুদ্দিনের মধ্যে জমির ভাগবাটোয়ারা নিয়ে বিরোধ চলছিল। এসব নিয়ে দুপুরে তাদের ভাই-ভাতিজাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে কুতুবকে পিটিয়ে আহত করা হয়। পরে তাকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান বাংলানিউজকে বলেন, হত্যার ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুন ১১, ২০১৯
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-11 19:42:13