ঢাকা, শুক্রবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
bangla news

সরকারি প্রশিক্ষণ প্রতিষ্ঠান ডিজিটাইজেশনে সমঝোতা স্মারক 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১১ ৬:৫০:০৮ পিএম
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

ঢাকা: সরকারি প্রশিক্ষণ প্রতিষ্ঠানগুলো ডিজিটাইজেশনের লক্ষ্যে জনপ্রশাসন মন্ত্রণালয় এবং তথ্য ও প্রযুক্তি বিভাগের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ে সচিবের সম্মেলন কক্ষে এ স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মন্ত্রণালয়ের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

সমঝোতার আওতায় প্রশিক্ষণ পদ্ধতির উন্নয়ন, ই-লার্নিং কোর্স প্রণয়ন ও বাস্তবায়ন, প্রযুক্তিগত অবকাঠামো উন্নয়ন প্রভৃতি ক্ষেত্রে সহযোগিতা দেওয়া হবে। তথ্য ও প্রযুক্তি বিভাগের ‘একসেস টু ইনফরমেশন’ (এটুআই) প্রোগ্রাম সরকারি প্রশিক্ষণ প্রতিষ্ঠানগুলোকে এ সহযোগিতা দেবে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদ ও তথ্য ও প্রযুক্তি বিভাগের সচিব এন এম জিয়াউল আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

এসময় এটুআই প্রোগ্রামের কর্মকর্তা এবং বিভিন্ন প্রশিক্ষণ প্রতিষ্ঠানের প্রধানসহ মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুন ১১, ২০১৯
এমআইএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-11 18:50:08