ঢাকা, সোমবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

মধুপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১১ ৫:২৯:০৩ পিএম
পানিতে ডুবে মৃত্যু-প্রতীকী ছবি

পানিতে ডুবে মৃত্যু-প্রতীকী ছবি

মধুপুর(টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরে পৃথক এলাকায় পানিতে ডুবে অয়ন (৩) ও  মারিয়া (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (১১ জুন) দুপুরে মধুপুর পৌর শহরের উত্তর আবাসিক এলাকায় অয়ন বাসার পাশের পুকুরে এবং কুড়ালিয়ার বানিয়াবাড়ী গ্রামে নানার বাড়ির পাশের পুকুরে ডুবে মারিয়ার মৃত্যু হয়েছে।

অয়ন মধুপুর পৌর শহরের উত্তর আবাসিক এলাকার আতিকুর রহমান লাভলু’র ছেলে এবং মারিয়া গাজীপুরের বাসিন্দা মোফাজ্জলের মেয়ে।

স্থানীয়রা জানান, অয়নের চাচা প্রকৌশলী লাজিবের বৌভাত অনুষ্ঠানের আয়োজন চলছিল। এসময় অয়ন সবার অলক্ষ্যে বাসার পাশের পুকুরে পড়ে যায়। অনেকক্ষণ তাকে না পেয়ে খুঁজতে থাকে বাড়ির লোকজন। একপর্যায়ে পুকুরে তাকে ভাসতে দেখে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

অপরদিকে গাজীপুর থেকে নানাবাড়ি মধুপুর উপজেলার কুড়ালিয়ার বানিয়াবাড়ীর হোসাইন আলী ওরফে তুলা কেরানীর বাড়িতে মায়ের সঙ্গে বেড়াতে  আসে মারিয়া। 

মঙ্গলবার সকাল ১০টার দিকে নানার বাড়ির পাশে কুদ্দুসের পুকুরে পড়ে যায় সে। বাড়ির সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মারিয়াকেও  মৃত ঘোষণা করেন।

মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. খন্দকার সাদিকুর রহমান ওই দুই শিশুর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জুন ১১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   পানিতে ডুবে মৃত্যু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-11 17:29:03