ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেত্রকোণায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জুন ১১, ২০১৯
নেত্রকোণায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার, আটক ১ আটক যুবক তাসকিন। ছবি: বাংলানিউজ

নেত্রকোণা: নেত্রকোণা সদর উপজেলায় বিষ্ণু চন্দ্র বর্মণ (৪৫) নামে এক মাছবিক্রেতার মস্তক বিছিন্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে এমএ তাসকিন নামে এক যুবককে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) দুপুরে উপজেলার সাকুয়ার গন্ধবপুর গ্রামে নিজ ঘর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। আটক তাসকিন একই গ্রামের আবু আহাদের ছেলে।

নেত্রকোণা জেলা পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে হত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম। এসময় মরদেহের পাশ থেকে হত্যায় ব্যবহৃত রক্তমাখা একটি ধারালো অস্ত্র উদ্ধার করেন তারা।

বাংলানিউজকে মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল জানান, হত্যার কারণ জানতে কাজ শুরু করেছে পুলিশ। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে আটক যুবক তাসকিন।  

ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহটি উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুন ১১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।