bangla news

ট্রাকচাপায় কুষ্টিয়ার সাবেক এমপির ছেলে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১১ ১:৩০:০৯ পিএম
আকিব রেজা

আকিব রেজা

কুষ্টিয়া: কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ও দৌলতপুর বিএনপি সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লার ছোট ছেলে আকিব রেজা (২৩) রাজধানীতে পণ্যবাহী ট্রাকের চাপায় নিহত হয়েছেন।

মঙ্গলবার (১১ মে) ভোরের দিকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকিব বেসরকারি ইউল্যাব বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ঈদের ছুটি শেষে দৌলতপুর থেকে নৈশকোচে ভোরের দিকে ঢাকায় পৌঁছান আকিব। নৈশকোচের ভেতর ভুলে ব্যাগ রেখে ঢাকার কল্যাণপুরে নেমে মোহাম্মদপুরে নিজ বাসায় চলে যান তিনি। বাসায় গিয়ে তার ব্যাগের কথা স্মরণ হলে মোটরসাইকেল নিয়ে কল্যাণপুরে যাওয়ার পথে একটি পণ্যবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই আকিব মারা যান।

নিহতের ছোট চাচা সোহেল রেজা বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, দুপুর দেড়টা থেকে ২টার মধ্যে আকিবের মরদেহ হেলিকপ্টারে করে ঢাকা থেকে কুষ্টিয়ার দৌলতপুরে পৌঁছাবে। বাদ আসর তারাগুনিয়া বড় গোরস্থানে তার জানাজা শেষে দাফন করা হবে।

এদিকে বিএনপি নেতা রেজা আহমেদের ছেলে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর দৌলতপুর ছড়িয়ে পড়লে তারাগুনিয়া নিজ বাসভবনে বিএনপির নেতাকর্মীসহ সর্বসাধারণ ভিড় করেন। এসময় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুন ১১, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা কুষ্টিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-11 13:30:09