ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

প্রেমে রাজী না হওয়ায় বন্ধুর সহযোগিতায় ধর্ষণ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১১ ১:০৩:৫৪ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

খাগড়াছড়ি: এক কিশোরীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো আমিনুল ইসলাম (১৮) নামে এক তরুণ।

কিন্তু এতে সাড়া না দেওয়ায় অপর দু’বন্ধুর সহযোগিতায় ওই কিশোরীকে (১৩) ধর্ষণ করে খাগড়াছড়ির জেলা সদরের ভূয়াছড়ির নতুন বাজার এলাকার সুরুজ আলীর ছেলে আমিনুল।

গত সোমবার (১০ জুন) দুপুরে এ ঘটনার অভিযোগ পাওয়া যায়। পরে সোমবার রাতেই অভিযুক্ত তিনজনকে আটক করে পুলিশ।

আটক বাকী দু’জন হলো- ভূয়াছড়ির নতুন বাজার এলাকার আব্দুল কাদেরের ছেলে আল আমিন (১৭) ও কামাল হোসেনের ছেলে জাহেদুল ইসলাম (১৬)। পেশায় তিনজন ফার্নিচার শ্রমিক বলে জানা গেছে।

ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে অধ্যায়নরত।

কিশোরীর মামা কামাল হোসেন বলেন, সোমবার দুপুরে আমার ভাগ্নি বাড়ির পাশের জঙ্গলে ছাগল চড়াতে যায়। এসময় তাকে একা পেয়ে আল আমিন এবং কামালের সহযোগিতায় আমিনুল তাকে ধষর্ণ করে পালিয়ে যায়। পরে বিষয়টি আমরা পুলিশকে অবহিত করি। আমিনুল দীর্ঘদিন ধরে আমার ভাগ্নিকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু এতে সে রাজী না হওয়ায় এ ঘটনা ঘটিয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাৎ হোসেন টিটো বলেন, এ ঘটনায় কিশোরী বাদী হয়ে আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, জুন ১১, ২০১৯
এডি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ খাগড়াছড়ি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-11 13:03:54