ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে ট্রাক-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, জুন ১১, ২০১৯
না’গঞ্জে ট্রাক-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ দুর্ঘটনাকবলিত দুই গাড়ি, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় গরু বোঝাই ট্রাকের সঙ্গে মালবাহী কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও চারজন।

মঙ্গলবার (১১ জুন) সকাল ৭টার দিকে উপজেলার বরৈবাড়ী এলাকার এশিয়ান হাইওয়ে সড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষনিক নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

ঘটনাস্থলে যাওয়া কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সামাদ বলেন, গরুবোঝাই ট্রাকটি মদনপুরের দিকে যাচ্ছিল আর মদনপুর থেকে মালবাহী কাভার্ড ভ্যানটি আসছিল। ট্রাক ও কাভার্ড ভ্যানটি বরৈবাড়ী এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ড ভ্যানের চালকের মৃত্যু। আর ট্রাকচালকসহ ৪জন আহত হয়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার প্রথমে স্থানীয় ক্লিনিকে নিয়ে যায়। পরে সেখান থেকে তাদেরকে ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এসআই আব্দুস সামাদ ধারণা করছেন দু’গাড়ির চালক ঘুমিয়ে পড়েছিল। এর কারণে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। নিহত ও আহতদের পরিচয় জানার চেষ্টা চলছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, জুন ১১, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।