bangla news

অবৈধভাবে পানি উত্তোলনকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১১ ৭:০২:৪৭ এএম
মত বিনিময় সভায় বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ছবি: বাংলানিউজ

মত বিনিময় সভায় বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল নগরে যারা সিটি করপোরেশনের সংযোগ করা পানির লাইনে অবৈধভাবে মটরের সংযোগ দিয়ে পানি উত্তোলন করে থাকেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

সোমবার (১০ জুন) নগরের কালীবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনে আয়োজিত বরিশাল সিটি করপোরেশনের পানি সরবরাহ শাখার নিয়মিত ও অনিয়মিত কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এ সময় আলোচনায় নগরের বিভিন্ন এলাকায় অবৈধভাবে পানির লাইন ব্যবহারের বিষয়টি উঠে আসে।

অবৈধ পানির সংযোগের ব্যাপারে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, বরিশাল নগরে যারা সিটি করপোরেশনের সংযোগ করা পানির লাইনে অবৈধভাবে মটরের সংযোগ দিয়ে পানি উত্তোলন করে থাকেন কিংবা যারা অবৈধভাবে সংযোগ নিয়েছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পাশাপাশি অবৈধ মটরও জব্দ করা হবে। 

মেয়র আরও বলেন, আমি টাকা কামানোর উদ্দেশে নয়, জনগণের জীবন মান উন্নয়নে কাজ করি। আমি প্রতিনিয়ত এ নগরের খেটে খাওয়া মানুষসহ সর্বস্তরের মানুষের সঙ্গে কথা বলে তাদের মতামত নিয়ে কাজ করার চেষ্টা করি। 

এ সময় কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে মেয়র বলেন, আমি প্রতিহিংসায় বিশ্বাস করিনা। কার, কবে, কোন আমলে চাকরি হয়েছে সেটা ভুলে গিয়ে জনগণের সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে। আমাদের ভুলে গেলে চলবেনা যে, আমরা জনগণের দেওয়া টাকায় বেতন-ভাতা পেয়ে থাকি। 

যার যার জায়গা থেকে দায়িত্ব সহকারে সঠিকভাবে কাজ করার আহ্বান জানিয়ে মেয়র আরও বলেন, ভালো কাজ করলে কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের সুবিধা-অসুবিধা দেখা হবে। কিন্তু কাজের ক্ষেত্রে অনিয়মের আশ্রয় নিলে কাউকেই ছাড় দেওয়া হবেনা। 

এ সময় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ গত ২৭ রমজানে মৃত্যুবরণ করা বরিশাল সিটি করপোরেশনের ভাল্ব অপারেটর মোতালেব হাওলাদারের ছোট ছেলে শামীম হাওলাদারকে সিটি করপোরেশনের চাকরি দেওয়ার ঘোষণা দেন। 

এছাড়া ওই সভায় বরিশাল সিটি করপোরেশনে সদ্য যোগদানকারী তিনজন মেডিকেল অফিসারের হাতে নিয়োগপত্র তুলে দিয়ে তাদের জনগণের সেবায় কাজ করার আহ্বান জানান তিনি। 

সভায় মেয়রের পাশাপাশি আরও বক্তব্য রাখেন- বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. খায়রুল হাসান, সচিব ইসরাইল হোসেন, নির্বাহী প্রকৌশলী হুমায়ন কবিরসহ সংশ্লিষ্ট শাখার কয়েকজন কর্মকর্তা-কর্মচারী।

বাংলাদেশ সময়: ০৭০২ ঘণ্টা, জুন ১১, ২০১৯
এমএস/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল বরিশাল সিটি করপোরেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-11 07:02:47