ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াবা বিক্রির অভিযোগে এসআই ক্লোজড, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, জুন ১১, ২০১৯
ইয়াবা বিক্রির অভিযোগে এসআই ক্লোজড, আটক ১

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে ইয়াবা বিক্রির সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে মো. সাইদুর নামে এক এসআইকে ক্লোজড করা হয়েছে। একই ঘটনায় অর্জুন বসাক (২৮) নামে এক যুবককে আটক করা হয়েছে।

সোমবার (১০ জুন) সন্ধ্যায় খাগড়াছড়ির মুসলিম পাড়া এলাকার চেঙ্গি নদীর পাড়ে ইয়াবাসহ অর্জুনকে আটক করে স্থানীয়রা। এ সময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।  

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাৎ হোসেন টিটো বাংলানিউজকে বলেন, স্থানীয়রা অর্জুনকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে সদর থানার এসআই মো. সাইদুরের কাছ থেকে ইয়াবা কিনেছেন বলে জানায়। তাই প্রাথমিকভাবে এসআইকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।  

খাগড়াছড়ির পুলিশ সুপার মো. আহমার উজ্জামান বাংলানিউজকে বলেন, এসআই সাইদুরের বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে তদন্ত করা হবে। এরপর দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে নিয়মিত মামলা কিংবা বিভাগীয় মামলা দায়ের করা হবে। এছাড়া আটক অর্জুনের বিরুদ্ধেও মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০২২৬ ঘণ্টা, জুন ১১, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ