bangla news

ভূঞাপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিয়েছে পিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১০ ১১:৩৩:৩৩ পিএম
দণ্ডপ্রাপ্ত মাদকাসক্ত। ছবি: বাংলানিউজ

দণ্ডপ্রাপ্ত মাদকাসক্ত। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে মাদকাসক্ত ছেলের অত্যাচার সইতে না পেরে তাকে পুলিশে সোপর্দ করেছে এক পিতা। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নাজমুল হাসান নবীন (৩০) নামে ওই মাদকাসক্তকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

সোমবার (১০ জুন) রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝুটন চন্দ।

দণ্ডপ্রাপ্ত নবীন উপজেলার শিয়ালকোল গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য সাজেদুল ইসলাম তালুকদারের ছেলে। 

জানা যায়, মাদকাসক্ত ছেলের সীমাহীন অত্যাচার ও নির্যাতন সইতে না পেরে অবসরপ্রাপ্ত সেনাসদস্য সাজেদুল ইসলাম তালুকদার ভূঞাপুর থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ নাজমুল হাসান নবীনকে ভূঞাপুর পৌর এলাকার শিয়ালকোল গ্রামের নিজ বাড়ি থেকে আটক করে।

সাজেদুল ইসলাম তালুকদার বাংলানিউজকে জানান, নবীন দীর্ঘ ১৫ বছর ধরে বিভিন্ন নেশার সঙ্গে জড়িত। নেশার টাকার জন্য প্রায়ই সে অশালীন আচরণ করে। নেশার কারণে একাধিকবার জেলও খেটেছে সে। কিন্তু এরপরও কোনো পরিবর্তন হয়নি। বরং আরও বেপরোয়া হয়ে গেছে সে। নেশার টাকার জন্য সে ঘরের আসবাবপত্র ভাঙচুরের পাশাপাশি পরিবারের সদস্যদের মারধরও করে।

ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) টিটু চৌধুরী বাংলানিউজকে জানান, অভিযোগের ভিত্তিতে নবীনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জুন ১০, ২০১৯
এসএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক টাঙ্গাইল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-10 23:33:33