ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আদমজী ইপিজেডে ছিনতাইকারী চক্রের ৬ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৫ ঘণ্টা, জুন ১১, ২০১৯
আদমজী ইপিজেডে ছিনতাইকারী চক্রের ৬ সদস্য আটক আটক ছিনতাইকারী চক্রের ৬ সদস্য।

ঢাকা: নারায়ণগঞ্জ সদর উপজেলার আদমজী ইপিজেড এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১০ জুন) রাতে র‌্যাব-১০ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটক ছয়জন হলেন- ইমরান ভূঁইয়া (৩৭), জামাল হোসেন (৩৫), নুরুল ইসলাম (৪৪), উজ্জ্বল কবির (৩৫), সোহেল (৩২), শহিদুল ইসলাম (৩৯)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (১০ জুন) বিকেল পৌনে ৫টায় র‌্যাব-১০ এর অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ সদর উপজেলার আদমজী ইপিজেড সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ছয় সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ছয়টি ছুরি, ২০টি ব্লেড, সাতটি মোবাইল ফোন ও নগদ ৯ হাজার ৮৫০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব জানায়, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক ইপিজেড সংলগ্ন এলাকা, যাত্রাবাড়ী, সায়েদাবাদ, দয়াগঞ্জসহ আশপাশ এলাকায় পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে। সোমবারও তারা ঈদ শেষে রাজধানীতে ফেরা মানুষদের কাছে ছিনতাইয়ের জন্য জড়ো হয়েছিল। আটক ব্যক্তিদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুন ১০, ২০১৯
এমএমআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।