ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে অস্ত্র-ইয়াবাসহ দুই সন্ত্রাসী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, জুন ১১, ২০১৯
বেগমগঞ্জে অস্ত্র-ইয়াবাসহ দুই সন্ত্রাসী গ্রেফতার

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ১৩ মামলার আসামি সন্ত্রাসী হারুন (৩৫) ও তার সহযোগী সাগরকে (২২) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যারা। এসময় তাদের কাছ থেকে একটি পাইপ গান, একটি কার্তুজ ও ২২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

সোমবার (১০ জুন) দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়। গ্রেফতাররা হলেন- উপজেলার বাড়ইচাতলা গ্রামের আবুল খায়েরের ছেলে হারুন ও একই গ্রামের জাকির হোসেনের ছেলে সাগর।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৯ জুন) দিনগত গভীর রাতে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এসপি নরেশ চাকমার নেতৃত্বে বাড়ইচাতলা এলাকার সন্ত্রাসী হারুনের বাড়িতে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় একটি পাইপ গান, একটি কার্তুজ ও ১০০ পিস ইয়াবাসহ হারুনকে গ্রেফতার করা হয়।  

পরে তার দেওয়া তথ্য অনুযায়ী তার সহযোগী সাগরের বাড়িতে অভিযান চালিয়ে ১২০ পিস ইয়াবাসহ সাগরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হারুনের বিরুদ্ধে তিনটি হত্যা মামলাসহ নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বেগমগঞ্জ থানার মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও র‍্যাব জানায়।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ১০, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।