ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়িয়ায় ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জুন ১০, ২০১৯
নড়িয়ায় ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পূর্ব শত্রুতার জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইয়াকুব আলী ছৈয়াল (৫০) নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

সোমবার (১০ জুন) সকাল ৯টার দিকে উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চন্দনী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইয়াকুব চান্দনী গ্রামের মৃত আরশেদ আলী ছৈয়ালের ছেলে।

তিনি এলাকায় ইট, বালু ও রড, সিমেন্টের ব্যবসায়ী ছিলেন।

ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল হক বেপারী বাংলানিউজকে বলেন, সকাল ৯টার দিকে ইয়াকুব তার বাড়ি থেকে মোটরসাইকেলে করে কলাবাগান যাচ্ছিলেন। এসময় আবু সিদ্দিক ঢালীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলের গতি রোধ করে তাকে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন।

পরে তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়ে দেন। ঢাকা নেওয়ার পথে বেলা সাড়ে ১২টার দিকে ইয়াকুব আলী ছৈয়াল মারা যান।

চেয়ারম্যান আরও বলেন, ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ শিকদারের হুকুমে আবু সিদ্দিক ঢালী, জুলহাস ঢালী, আবু আলেম ঢালী, নাসের ঢালী, শহীদুল শিকদার, তুহিন শিকদার, নয়ন শিকদারসহ প্রায় ২০ থেকে ২৫ জন ইয়াকুবকে কুপিয়ে হত্যা করে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বাংলানিউজকে বলেন, এ হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত কয়েকজনের নাম পাওয়া গেছে। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।  

এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জুন ১০, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।