ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জুন ১০, ২০১৯
টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ইয়াবা কারবারি নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্র ও ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

সোমবার (১০ জুন) ভোরে উপজেলার নীলার জাদিমুরা এলাকা সংলগ্ন নাফনদীতে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। নিহত ইয়াবা পাচারকারীর পরিচয় পাওয়া না গেলেও তাকে রোহিঙ্গা বলে ধারণা করা হচ্ছে।

 

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফায়সাল হাসান খান বাংলানিউজকে বলেন, মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান জাদিমুরা এলাকা দিয়ে টেকনাফে ঢুকবে বলে গোপন সূত্রে খবর পেয়ে বিজিবির একটি দল সেখানে অভিযান চালায়। বিজিবির উপস্থিতি টের পেয়েই পাচারকারীরা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় বিজিবিও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে পাচারকারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে একজনের মরদেহ, ৫০ হাজার পিস ইয়াবা ও একটি দেশীয় বন্দুক উদ্ধার করা হয়।

ফায়সাল হাসান খান আরও জানান, নিহত মাদক পাচারকারীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে তাকে রোহিঙ্গা বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়না-তদন্তের কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, জুন ১০, ২০১৯
এসবি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।