ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উপজেলা নির্বাচন: স্বতন্ত্র প্রার্থীর গানম্যান-গাড়ি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৫ ঘণ্টা, জুন ১০, ২০১৯
উপজেলা নির্বাচন: স্বতন্ত্র প্রার্থীর গানম্যান-গাড়ি আটক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফুর রহমান

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘন করে গাড়িতে অস্ত্রসহ গানম্যান নিয়ে চলাচল করার দায়ে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ও গানম্যানকে আটক করেছে সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম মশিউজ্জামান।

রোববার (০৯ জুন) বিকেলে উপজেলার বুধন্তি ইউনিয়নের ইসলামপুর গ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফুর রহমান গণসংযোগ করার সময় তার নিজস্ব গানম্যান মো. শামিম শেখকে (৩৬) লাইসেন্স করা অস্ত্র ও গাড়িসহ আটক করা হয়।

এ প্রসঙ্গে  সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম মশিউজ্জামান বলেন, নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে অস্ত্রসহ গানম্যান নিয়ে চলাচল করার অপরাধে গানম্যান শামিম শেখ ও গাড়িটি জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে নাছিমা লুৎফুর রহমান বলেন, নির্বাচনী প্রচারণায় নামার পর প্রতিপক্ষরা আমার গাড়িতে হামলা চালিয়ে প্রাণ নাশের চেষ্টা করেছে এবং গাড়ি ভাংচুর করেছে। তারপর থেকে আমি নিরাপত্তার স্বার্থে সরকারি নিয়ম মেনে গানম্যান নিয়েছি।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও রিটার্নিং কর্মকর্তা মো. সাহেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমাদের কাছে বিভিন্ন সময় অভিযোগ আসে যে, পুলিশ পরিচয়ে ওই প্রার্থীর গাড়িতে অস্ত্রধারী লোক থাকে। সে অভিযোগের প্রেক্ষিতে তার গাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রসহ গানম্যানকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, ০৯ জুন, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad