ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

যাত্রাবাড়ী-সায়েদাবাদে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, জুন ১০, ২০১৯
যাত্রাবাড়ী-সায়েদাবাদে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য আটক আটক ছিনতাইকারী চক্রের সাত সদস্য। ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ও সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে দু’টি ছিনতাইকারী চক্রের সাত সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

রোববার (৯ জুন) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-১০।

আটক ব্যক্তিরা হলেন- মো. গোলাম সারোয়ার (২৪), মো. শাহ আলম (৩৮), মো. মানিক মিয়া (৫৪), মো. দেলোয়ার হোসেন (২৮), মো. সামাদ শিকদার (৬৫), মো. হোসেন শাহীন (৪০), মো. ফারুক মোল্লা (৩৭)।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার (৯ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‌্যাব-১০’র অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি দল যাত্রাবাড়ী ও সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে দু’টি ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ সাত সদস্যকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে সাতটি ছুরি, ২০টি ব্লেড, সাতটি মোবাইল ফোন ও নগদ ৯ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব জানায়, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে যাত্রাবাড়ী, সায়েদাবাদ, দয়াগঞ্জসহ আশপাশের এলাকায় পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে। রোববারও তারা ঈদ শেষে রাজধানীতে ফেরা মানুষদের কাছে ছিনতাইয়ের জন্য জড়ো হয়েছিল।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ০৯, ২০১৯
এমএমআই/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa