ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালালে ইয়াবাসহ এক যাত্রী আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, জুন ৯, ২০১৯
শাহজালালে ইয়াবাসহ এক যাত্রী আটক  ইয়াবাসহ আটক ফারুক । ছবি: বাংলানিউজ

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৯২০ পিস ইয়াবাসহ ফারুক হোসেন নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আমর্ড পুলিশ।

রোববার (৯ জুন) আটক ওই যাত্রীকে মামলা দিয়ে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে। এর আগে  শনিবার (৮ জুন) সন্ধ্যায় ওই যাত্রীকে আটক করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশ বলছে, শনিবার সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে বিমানবন্দরের ১ নম্বর আগমনী টার্মিনালের সামনে ফারুক হোসেন নামে এক ব্যক্তির চলাফেরা সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরবর্তীতে তার দেহ তল্লাশি করা হলে প্যান্টের পকেটে কালো রঙের স্কচটেপ প্যাঁচানো প্যাকেট পাওয়া যায়। সেই প্যাকেটের মধ্যে গোলাপি রঙের  ৯১২ পিস ও সবুজ রঙের আট পিস ইয়াবা পাওয়া যায়। পরে মামলা দায়ের করে ফারুককে রোববার বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, আটক ফারুকের বিরুদ্ধে মামলা দায়ের করে বিমানবন্দর থানায় সোপর্দ করা  হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুন ৯, ২০১৯
টিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।