ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহম্মদপুরে চায়ের দাম চাওয়ায় সংঘর্ষ, আহত ২৫  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জুন ৯, ২০১৯
মহম্মদপুরে চায়ের দাম চাওয়ায় সংঘর্ষ, আহত ২৫   সংঘর্ষে আহত ব্যক্তি। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলার খর্দ্দফুলবাড়ি এলাকায় চা পান করার পর টাকা চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের ২৫ জন আহত ও ৩০টি বাড়ি-ঘর ভাঙচুর ও দোকান লুটপাট হয়েছে।

রোববার (০৯ জুন)  সকালে খর্দ্দফুলবাড়ি প্রাইমারি স্কুলের মাঠে  এ  সংঘর্ষ হয়।
 
আহত রমজান মোল্ল্যা বাংলানিউজকে বলেন, খর্দ্দফুলবাড়ি এলাকার শিমুল ও চা দোকানদার একিনের মধ্যে দীর্ঘদিন ধরে  বিরোধ চলে আসছিল।

শনিবার সন্ধ্যায় চা পান করার পর দোকানদার একিন টাকা চাইলে শিমুলের সমর্থক শওকত টাকা দিতে অস্বীকার করে। এ নিয়ে একিনের সমরথকের সঙ্গে কথা কাটাকাটি হয় শওকতের। এর জেরে রোববার সকালে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ২৫ জন আহত হয় এবং বাড়ি-ঘরে ভাঙচুর হয়।
 
আহতদের মধ্যে গুরুতর আহত কামালকে (২৫) উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতাল, নাসিরুল (৪০) রমজান (৩০) ও একিনকে (২৩) মাগুরা মেডিকেল কলেজ হাসপাতাল ও নান্নু শেখ (৩০) রাজিবুল শেখ (১৯) ও তবিবার শেখকে (৪৫) মম্মদপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম বাংলানিউজকে বলেন, খর্দ্দফুলবাড়ি এলাকার  একিন ও শওকতের মধ্যে দীর্ঘদিন ধরে সামাজিক বিরোধ চলে আসছিল। এর জেরে  চায়ের দাম চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। আজাদ ও শতকতকে আটক করা হয়েছে। পরিস্থিত শান্ত রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জুন ০৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।