ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জুন ৯, ২০১৯
গোপালগঞ্জে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ: গোপালগঞ্জে লামিয়া ইসলাম (১৩) নামে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৯ জুন) সকালে পুলিশ গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয়।  

নিহত লামিয়া গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া গ্রামের সেনা সদস্য নূর ইসলাম গাজীর মেয়ে।

তিনি রংপুর ক্যান্টনমেন্টে কর্মরত অবস্থায় মিশনে রয়েছে।  

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মুকুল হোসেন বাংলানিউজকে বলেন, রংপুর থেকে ঈদের ছুটিতে মায়ের সঙ্গে গ্রামের বাড়ি ডুমদিয়া আসে লামিয়া। শনিবার (৮ জুন) সে তার মায়ের সঙ্গে একই উপজেলার তালা গ্রামের মামা আশরাফ চৌধুরীর বাড়িতে বেড়াতে যায়।  

পরিবারের সদস্যরা শনিবার গভীর রাতে লামিয়াকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রোববার সকালে হাসপাতাল কর্তৃপক্ষ গোপালগঞ্জ সদর থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য ওই হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। তবে এটি আত্মহত্যা না কি হত্যাকাণ্ড তা ময়না-তদন্ত প্রতিবেদন হতে পাওয়া পর জানা যাবে বলেও জানান এসআই মুকুল।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জুন ০৯, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।