ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বেগুন বোঝাই পিকআপে এক মণ গাঁজা, আটক ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, জুন ৯, ২০১৯
বেগুন বোঝাই পিকআপে এক মণ গাঁজা, আটক ৩ ডিবি পুলিশের সঙ্গে আটক তিন মাদক বিক্রেতা, ছবি: বাংলানিউজ

মেহেরপুর: বেগুন বোঝাই পিকআপ ভ্যানে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪০ কেজি (এক মণ) গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম।

শনিবার (০৮ জুন) রাত ৯টার দিকে গাংনী উপজেলার বামন্দী বাসস্ট্যান্ড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায় ডিবি পুলিশ।

আটকরা হলেন- পার্শ্ববর্তী কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ভাকজোত গ্রামের রজব আলীর ছেলে রবিউল ইসলাম (৩০), মহিষাকুণ্ডি গ্রামের মাঠপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে বাদশা মিয়া (২২) ও পশ্চিম বাহিরচর বারমাইল গ্রামের মৃত আবুল কাশেম মালিথার ছেলে বিজলু মালিথা (২৫)।

মেহেরপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বাংলানিউজকে বলেন, মাদক বিক্রেতারা দৌলতপুর উপজেলার সীমান্ত থেকে থেকে বেগুন বোঝাই একটি পিকআপ ভ্যানে গাঁজা নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন- এমন সংবাদের ভিত্তিতে বামন্দী বটতলায় অবস্থান নেয় ডিবি পুলিশের টিম। পিকআপ ভ্যানটি ওই এলাকায় আসার সঙ্গে সঙ্গে তাদের আটক করে গাড়িতে তল্লাশি চালানো হয়। পরে বস্তা ভর্তি অবস্থায় গাঁজা উদ্ধার করা হয়।

আটকদের মেহেরপুর ডিবি কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং গাঁজা উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি ওবাইদুর রহমান।

বাংলাদেশ সময়: ০৩১৪ ঘণ্টা, জুন ০৯, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।