ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক বিক্রেতা নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, জুন ৯, ২০১৯
ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক বিক্রেতা নিহত বন্দুকযুদ্ধে নিহত দুই মাদকবিক্রেতা। ছবি: বাংলানিউজ

ফেনী: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদরের ফতেহপুর এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে একটি হটপটের ভেতরে লুকিয়া রাখা অবস্থায় ২১ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। এছাড়া অস্ত্র এবং গুলিও উদ্ধার করা হয়।

শনিবার (০৮ জুন) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে বলে বাংলানিউজকে নিশ্চিত করেন র‌্যাব-৭ চট্টগ্রামের উপ অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিম।

তিনি বলেন, রাতে ফতেহপুর রেলগেট এলাকায় মাদক বিক্রেতাদের সঙ্গে র‌্যাব-৭ এর পাল্টাপাল্টি গুলি বিনিময় শুরু হয়।

এসময় গুলিতে দুই মাদক বিক্রেতা নিহত হন। এর মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে তারই শার্টের পকেটে রাখা একটি কাগজে। তিনি হলেন- কুমিল্লার বাংগুড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে মাহবুবুল হাসান রুবেল। আরেকজনের পরিচয় এখনও জানা যায়নি।

র‌্যাব উপ অধিনায়ক বলেন, ঘটনাস্থলে একটি হটপট পাওয়া যায়, যার ভেতরে ২১ হাজার পিস ইয়াবা ছিল। এছাড়া ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, ১৭ রাউন্ড গুলি ও পাঁচটি গুলির খোসা উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ০২৩৩ ঘণ্টা, জুন ০৯, ২০১৯
এসএইচডি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।