ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বস্তির মানুষের জীবন মানউন্নয়নে কাজ করবে ডিএনসিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, জুন ৯, ২০১৯
বস্তির মানুষের জীবন মানউন্নয়নে কাজ করবে ডিএনসিসি

ঢাকা: বস্তির মানুষের জীবন মানউন্নয়নে কাজ করবে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। শনিবার (৮ জুন) বিকেলে কড়াইল আদর্শনগর মাঠে ঈদের আনন্দ ভাগাভাগি করতে এসে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম এ কথা বলেন।

ডিএনসিসির ১৯ নম্বর ওয়ার্ড এ অনুষ্ঠানের আয়োজন করে।

মেয়র বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনে কড়াইল, ভাষানটেকসহ আরো অনেক বস্তি রয়েছে।

এসব বস্তিতে জলাবদ্ধতা, স্যানিটেশনসহ অনেক সমস্যা আছে। এসব সমস্যা নিরসনে এবং বস্তির উন্নয়নে যেসব প্রতিষ্ঠান কাজ করে তাদের সঙ্গে এক হয়ে কাজ করবে ডিএনসিসি।

আতিকুল ইসলাম বলেন, এখন সময় এসেছে বস্তির উন্নয়নে কাজ করার। বস্তিতে বড় বড় অট্টালিকা নির্মাণের ব্যবস্থা করবো। যাতে দু’রুমের বেডরুম ও খেলার মাঠের ব্যবস্থা থাকবে।
 
তিনি বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করতে মানুষ আত্মীয়-স্বজন, ভাই-বোনের বাড়িতে যান। আমি কড়াইল বস্তির সুবিধাবঞ্চিত শিশু-কিশোর-যুবকদের সঙ্গে ঈদ আনন্দ উৎসর্গ করতে চাই। যারা বস্তিতে থাকেন তারাও মানুষ। আমরাও মানুষ। মানুষে মানুষে কোনো ভেদাভেদ নেই।

এ সময় উপস্থিত ছিলেন- ডিএনসিসির ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হেমায়েত উদ্দিন, প্রধান বর্জ্য ব্যবস্থা কর্মকর্তা ক্যাপ্টেন মনজুর হোসেন, ডিএনসিসির ভারপ্রাপ্ত প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রবীন্দ্রশ্রী বড়ুয়া, অঞ্চল-৩ এর নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুন ০৮, ২০১৯
এমএমআই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad