ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শায়েস্তাগঞ্জে ১০ ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, জুন ৮, ২০১৯
শায়েস্তাগঞ্জে ১০ ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং বাজারে দুই ঘণ্টাব্যাপী ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়াও ক্ষতিগ্রস্ত হয়েছে বেশ কয়েকটি দোকান।

শুক্রবার (৭ জুন) দিনগত রাত ১টা থেকে ৩টা পর্যন্ত এ অগ্নিকাণ্ড ঘটে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন বাজারের ব্যবসায়ীরা।

শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের কর্মী মাহমুদ হাসান বাংলানিউজকে বলেন, একটি তুলার দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে আশপাশের ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ ফায়ার স্টেশনের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবালসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে যান।

ওই এলাকার বাসিন্দা ও ব্যবসায়ী আব্দুস সালাম মজনু বাংলানিউজকে বলেন, আগুনে একটি হার্ডওয়্যারের দোকান, একটি তুলার দোকান, একটি কনফেকশনারি ও মোটরসাইকেল পার্সের একটি দোকানসহ মোট ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই গেছে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা তাদের।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বাংলানিউজকে বলেন, ১০টি দোকান পুড়ে গেছে। তবে তাৎক্ষণিকভাবে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা যায়নি।

বাংলাদেশ সময়: ০৪১৪ ঘণ্টা, জুন ০৮, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।