ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

জাতীয়

চাঁদপুরের ট্রলারে হামলায় আহত অর্ধশতাধিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৬ ০৫:৪৪:৩১ এএম
চাঁদপুরের ট্রলারে হামলায় আহত অর্ধশতাধিক

চাঁদপুর: ঈদ আনন্দ করতে এসে পূর্ব শত্রুতার জের ধরে চাঁদপুর সদরে ট্রলারে হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ট্রলারে থাকা অর্ধশতাধিক কিশোর ও যুবক আহত হয়েছে। অভিযোগ রয়েছে নিখোঁজেরও।

শুক্রবার (৭ জুন) সন্ধ্যায় চাঁদপুর জেলার সদর উপজেলার শাহ মাহমুদপুর ইউনিয়নের বাটেরগাঁও এলাকার ডাকাতিয়া নদীতে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

এরমধ্যে ৪৬ জনের খোঁজ পাওয়া গেছে। চারজন চাঁদপুরে হাসপাতালে চিকিৎসা নিয়েছে। বাকিরা আত্মীয়-স্বজনের বাড়ি গেছে।

ট্রলারে থাকা যুবকরা জানান, তারা মেঘনার পশ্চিম পাড়ে চরে বেড়াতে গিয়েছিলো। সন্ধ্যার পরে বাটেরগাঁও এলাকায় আসলে প্রায় ১২-১৪ জন যুবক তাদের ওপরে হামলা চালায়। তখন জীবন রক্ষায় অনেকে নদীতে ঝাঁপ দেয়। এদের মধ্যে কয়েকজন শিশুও রয়েছে। যাদের খোঁজ পাওয়া যাচ্ছে না।

সংশ্লিষ্টরা জানান, শুক্রবার সকালে হাজীগঞ্জ থেকে চাঁদপুরে যাওয়ার সময় নদীর পাড়ে থাকা এক তরুণীকে ট্রলার থেকে ঢিল মারে। বিষয়টি নিয়ে শাহতলী এলাকায় কয়েকজন যুবকের সঙ্গে বাকবিতণ্ডা হয়। হাজীগঞ্জের যুবকরা ট্রলার নিয়ে সন্ধ্যা ফেরার পথে আগে থেকে ওৎ পেতে থাকা শাহতলীর যুবকরা তাদের ওপর হামলা চালায়।

ওসি নাসিম উদ্দিন আরও বলেন, এ ঘটনায় ট্রলারে থাকা সবার তালিকা পাওয়ার পরে খোঁজ নিলে কেউ নিখোঁজ হয়েছে কি-না বলা যাবে।  

বাংলাদেশ সময়: ০১৪৪ ঘণ্টা, জুন ০৮, ২০১৯
এসই/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa