bangla news

যাত্রী হয়রানি ও বেশি ভাড়া আদায় ঠেকাতে মাঠে ডিসি-এসপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৭ ৮:০৪:৪৬ পিএম
বাসস্ট্যান্ডে টিকিট কাউন্টার পরিদর্শন করছেন ডিসি-এসপি। ছবি: বাংলানিউজ

বাসস্ট্যান্ডে টিকিট কাউন্টার পরিদর্শন করছেন ডিসি-এসপি। ছবি: বাংলানিউজ

নেত্রকোণা: ঈদকে কেন্দ্র করে নেত্রকোণায় যাত্রী পরিবহনগুলোতে অতিরিক্ত ভাড়া আদায় ও যাত্রী হয়রানি ঠেকানোর লক্ষ্যে মাঠে নেমেছেন নেত্রকোণার জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপার (এসপি)।

শুক্রবার (০৭ জুন) দুপুর থেকে জেলার বিভিন্ন বাসস্ট্যান্ড ঘুরে সরাসরি যাত্রীদের সঙ্গে কথা বলেন জেলার সরকারি ঊর্ধ্বতন এই কর্মকর্তারা।

এসময় ডিসি মঈনউল ইসলাম ও এসপি জয়দেব চৌধুরী বাংলানিউজকে জানান, যাত্রীদের হয়রানি করাতো যাবেই না সেই সঙ্গে অতিরিক্ত ভাড়া আদায় দৃষ্টিতে এলেই আইনগত কঠোর ব্যবস্থা নেয়া হবে সংশ্লিষ্টদের বিরুদ্ধে।

পাশাপাশি কোনো যানবাহনে অতিরিক্ত যাত্রী পরিবহন ও মালপত্র বহন করা যাবে না। যদি এই ধরনেরও কোনো অভিযোগ আসে আর তার সত্যতা পাওয়া যায় সেক্ষেত্রেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাত্রী ও পরিবহন মালিক-শ্রমিকদের সঙ্গে নির্দেশনামূলক এসব কথাবার্তা বলেন। ডিসি ও এসপি শহরের আন্তঃজেলা পাড়লাসহ মদন-মোহনগঞ্জ বাসস্ট্যান্ডগুলোর টিকিট কাউন্টারগুলো পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুন ০৭, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজধানীমুখী মানুষ নেত্রকোণা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-07 20:04:46