bangla news

শিবপুরে গৃহবধূকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৭ ৫:৪৫:৫৪ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীর শিবপুরে নাজমা বেগম (২৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে তার স্বামী নজরুল ইসলাম পলাতক রয়েছেন।

শুক্রবার (৭ জুন) সকালে উপজেলার কারারচরের একটি ভাড়া বাসার নিজ কক্ষ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। 

বৃহস্পতিবার (৬ জুন) রাতের কোনো এক সময় নজরুল ইসলাম তার স্ত্রীকে গলা কেটে হত্যার পর বাইরে থেকে দরজা বন্ধ করে পালিয়ে গেছে বলে ধারণা করছে পুলিশ।

নিহত নাজমা বেগম রায়পুরা উপজেলার বাহাদুরপুর গ্রামের মোন্তাজ উদ্দিনের মেয়ে।

শিবপুর থানা পুলিশ জানায়, টঙ্গীর বিসিক এলাকার একটি গার্মেন্টস্ এ কর্মরত কুড়িগ্রামের বুড়িমারি এলাকার নজরুল ইসলামের সঙ্গে বিয়ে হয় রায়পুরার বাহাদুরপুর গ্রামের নাজমা বেগমের। চার মাস আগে শিবপুর উপজেলার কারারচর এলাকার একটি ভাড়া বাড়িতে উঠেন তারা। শুক্রবার সকালে তাদের ৮ মাস বয়সী শিশুর চিৎকার শুনে পার্শ্ববর্তী লোকজন ঘরে গিয়ে গলাকাটা মরদেহ দেখতে পান এবং রক্তমাখা শিশুটিকে কান্না করতে দেখেন। খবর পেয়ে সকালে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
 
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজ বলেন, পারিবারিক কলহের জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যার প্রকৃত কারণ উদঘাটন ও অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জুন ০৭, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-07 17:45:54